|

প্রেম নিয়ে দুই বন্ধুর দ্বন্দ্ব, সালিশে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশিতঃ ১২:২৮ অপরাহ্ন | জুন ১৬, ২০২০

প্রেম নিয়ে দুই বন্ধুর দ্বন্দ্ব, সালিশে গিয়ে প্রাণ গেল যুবকের

অনলাইন ডেস্কঃ ঢাকার দোহারে প্রেমঘটিত ঘটনার জেরে প্রতিপক্ষের হামলায় রাসেল (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার সকালে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে রাজন ও শাকিল নামে দুজনকে আটক করেছে পুলিশ।

এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। নিহত রাসেল মুকসুদপুর ইউনিয়নের সাবেক মেম্বার রশিদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলার মালিকান্দা এলাকার এক তরুণীর সঙ্গে স্থানীয় মনিরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মনিরের বন্ধু সোহান এ সম্পর্ক মেনে না নিয়ে তরুণীর কাছে মনিরের ব্যাপারে বদনাম করলে মনির ক্ষিপ্ত হয়ে সোহানকে মারধর করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার (১৫ জুন) সকালে ছাত্রলীগের নেতাকমীরা মীমাংসার জন্য গেলে মনিরের লোকজনের সঙ্গে সোহানের লোকজনের বাকবিতণ্ডা হয়। এ সময় রাসেল বাকবিতণ্ডা থামাতে এগিয়ে গেলে দু’পক্ষের হামলায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

পরে উত্তেজিত জনতা অন্তত ১০টি মোটরসাইকেল আগুনে পুড়িয়ে দেয়। এ ঘটনায় দোহার সার্কেল অফিসার জহিরুল ইসলাম, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাজ্জাদ হোসেন ও র‌্যাব-১১ ও ফায়ার সার্ভিস এর সদস্যরা ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক জানান, মৃত ব্যক্তির শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হাতাহাতির ঘটনায় স্ট্রোক করে মারা যেতে পারেন তিনি।

দোহার সার্কেল অফিসার জহিরুল ইসলাম জানান, হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

দেখা হয়েছে: 146
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author