|

তানোরে আ’লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | জুন ২৩, ২০২০

তানোরে আ'লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে জমকালো আয়োজনের মধ্যে কেক কেটে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। আজ সকাল থেকে তানোর উপজেলার ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সকাল থেকে কেক কেটে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।

তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী ও বিশিষ্ট সমাজসেবক আবুল বাসার সুজন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার সহ আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তালন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান, জেলা পরিষদের সদস্য ও মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা,পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইদুর রহমান সাঈদ, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আতাউর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর নাহিদ হাসান, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরো, কলমা ইউনিয়নের তরুণ নেতা জাকারিয়া ইসলাম তনু, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন, কলমা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুর্শেদুল মমিন রিয়াদ, সৈনিক লীগের সাধারণ সম্পাদক তানভীর ইসলাম, ছাত্রলীগ নেতা রামিল হাসান সুইট সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষীকির বিশাল কেক কেটে ও প্রয়াত আওয়ামী লীগের নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষীকি উদ্বোধন করা হয়।

দেখা হয়েছে: 121
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author