|

শোক দিবসে ময়মনসিংহে অনু’র দিনব্যাপী কর্মসূচী

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | অগাস্ট ১৫, ২০২০

শোক দিবসে ময়মনসিংহে অনু’র দিনব্যাপী কর্মসূচী

মোঃ কামাল, ময়মনসিংহঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ হাসান অনু’র উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ পাশাপাশি ১৫ আগস্ট কালরাত্রিতে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন এই নেতা।

তিনি ময়মনসিংহ নগরীর বিভিন্ন স্থানে শোক দিবসের কর্মসূচী পালন শেষে তার নিজ আসন গৌরীপুর চলে যান বিভিন্ন কর্মসূচী পালন করতে। গৌরীপুর বাসীর নয়ন মনি, আগামী দিনের স্বপ্নদ্রষ্টা যার নেতৃত্বের আশায় হাজারো মানুষ তাকিয়ে আছে এই নেতার দিকে। সেই নেতাকর্মী ও সাধারণ মানুষদের আয়োজনে অনুষ্ঠিত কর্মসূচী পালন করতে ছুটে তিনি গৌরিপুরে।

জানা যায়, সকাল থেকে হাজারো নেতাকর্মী বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের নানা কর্মসূচী আয়োজন প্রস্তুতি করে রাখেন প্রধান অতিথি শরীফ হাসান অনু’র জন্য। এই নেতা গৌরীপুরে পৌছার সাথে সাথেই নেতাকর্মীরা হুমড়ি খেয়ে পড়ে এই নেতার গাড়ীর সামনে। পরে তিনি গৌরীপুরের নেতাকর্মীদের সাথে নিয়ে সংক্ষিপ্ত আলোচন সভা, দোয়া-মাহফিল, কোরআনখানীসহ নানা কর্মসূচীতে অংশগ্রহন করেন এবং ছিন্নমূল মানুষদের মাঝে খাবার বিতরন করেন।

পরিশেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করেন। মোনাজাতে ১৫ আগস্টে নিহত হওয়া বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকলের বিদ্রেহী আত্মার মাঘফিরাত এবং মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করে। সেই সাথে বিশ্বব্যাপী বর্তমান করোনা ভাইরাসের মহামারীতে সকলেই আল্লাহর রহমতে মুক্ত হোক এই কামনাও করেন।

সিধলা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আফতাব মেম্বারের সভাপতিত্বে ও সিধলা ইউনিয়ন সাবেক ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফ হাসান অণু।

এসময় বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সিধলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোর্তূজ আলী তালুকদার, সিধলা ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শাহজাহান কবীর সাজু, সাবেক সাধারণ সম্পাদক সিধলা ইউনিয়ন ছাত্রলীগ ও প্রতিষ্ঠাতা বাংলার মুখ বঙ্গবন্ধু আদর্শ স্মৃতি সংঘের মোঃ দেলোয়ার হোসেন, গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ফায়জুর রহমান,সিধলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন রাসেল,ওর্য়াড আওয়ামী লীগ সভাপতি হায়দার রশীদ মিলন, মোঃ লিটন, নূর মোঃ নোমান, মোঃ সাইদুর প্রমুখ।

শোক দিবসে ময়মনসিংহে অনুর দিনব্যাপী কর্মসূচী

দেখা হয়েছে: 327
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author