|

লক্ষ্মীপুরে সেনাসদস্যের জমি দখল করার পায়তারা

প্রকাশিতঃ ১:১২ পূর্বাহ্ন | অগাস্ট ১৫, ২০২০

লক্ষ্মীপুরে সেনাসদস্যর জমি দখল করার পায়তারা

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে মোঃ শাহজাহান কামাল নামে এক সেনাসদস্য’র ক্রয়কৃত জমি দখল করার পায়তারা করছে রুবেল হোসেন নামে এক ব্যক্তি। সেনাসদস্য শাহজাহান কামাল বর্তমানে কুয়েতে কর্মরত রয়েছেন।

বুধবার (১২ আগস্ট) সকালে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ জমি দখল করার পায়তারা করে রুবেল ও তার লোকজন।

খবর পেয়ে স্থানীয় দাসেরহাট পুলিশ ফাঁড়ি সদস্য’রা ঘটনাস্থল পরিদর্শন করে দুই পক্ষকে শান্ত থাকার জন্য বলে আসছে।

এদিকে আজ দুপুরে লক্ষ্মীপুর অপসর প্রাপ্ত শসস্ত্র-বাহিনী কল্যাণ সংস্থা (অসকস) জেলা সভাপতি অপসর-প্রাপ্ত (সার্জেন্ট) মোঃ শাহজাহান, সাধারণ সম্পাদক সাবেক সৈনিক মোঃ নাদিমুন নবী পলাশ ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক অপসর প্রাপ্ত (সার্জেন্ট) সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশা-পাশি সুষ্ঠ বিচারের দাবি করেন সংগঠনটির নেতৃবৃন্দ।

জানা গেছে, সেনাবাহিনীর সদস্য শাহজাহান কামাল দুই বছর পূর্বে স্থানীয় বছির উল্লাহ নামে এক ব্যক্তি কাছ থেকে ৩৭ শতাংশক জমি খরিদ করে। এরপর ওই জমির ওপরে একটি টিনসেট ঘর নির্মাণ করে। কিছুদিন না যেতে ওই জমি একই গ্রামের ইসহাকের ছেলে রুবেল তাদের দাবি করে। গতকাল তার লোকজন নিয়ে টিনসেট ঘরটি ভেঙে দেয় ও জমি দখল করার চেষ্টা করে।

সেনাসদস্য শাহজাহান কামালের বাবা, মোঃ সিরাজ বলেন, অভিযুক্ত রুবেল ও তার ভাগিনা মোহাম্মদ ও নোমান গত-বুধবার সকালে ভাড়াটিয়া লোকজন এনে তাদের ঘরটি ভেঙে দেয় ও দখল করার চেষ্টা করে।

এদিকে অভিযুক্ত রুবেলকে পাওয়া যাইনি তবে তার ভাগিনা মোহাম্মদ তার মামা রুবেলের জমি দাবি করে। এবং উল্টো মোহাম্মদ বলে ঘর তারা ভাঙেনি ।ভেঙেছে সেনাসদস্য বাবা ও ভাইরা।

দেখা হয়েছে: 176
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author