|

সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থেকে সুস্থ্যধারার রাজনীতি করতে হবে-এড আজহারুল ইসলাম

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০২০

সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থেকে সুস্থ্যধারার রাজনীতি করতে হবে-এড আজহারুল ইসলাম

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীর ব্রহ্মপুত্র নদবর্তী চরাঞ্চলের নদী ভাঙ্গনে ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্যে বিতরণ করেন ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক এডভোকেট আজহারুল ইসলাম। সোমবার ১৪ সেপ্টেম্বর বেলা ১২ টায় চরাঞ্চলের বিভিন্ন স্থানে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে যুবলীগের প্রতিটি নেতাকর্মী যেনো অসহায় মানুষদের সুখে-দুঃখে মানুষের পাশে থাকে। সেই ধারাবাহিকতায় ময়মনসিংহের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা সাবেক জেলা আওয়ামী লীগের সফল সভাপতি, সাবেক ধর্মমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান ও ময়মসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র বিশ্বস্ত সহচর এডভোকেট আজহারুল ইসলাম ও জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল চরাঞ্চলের ৫ শতাধিক অসহায় গরীব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু, যুবলীগ নেতা জুবায়ের হোসেন জনি, জহিরুল ইসলাম আওয়াল, সুপ্রিয় রায়, জেলা ছাত্রলীগ নেতা সাগর ও রফিকুল ইসলাম রতন। এর আগেও করোনা এবং বর্নাত্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা যুবলীগ। রমজান মাসে ইফতার ও সেহেরীর আয়োজন করে ব্যাপক সুনাম অর্জন করেছেন জেলা যুবলীগ নেতা রুমেল।

প্রতিটি প্রাকৃতিক দূর্যোগে ঝাপিয়ে পড়ছে জেলা যুবলীগ। পথহারা মানুষদের সঠিক পথের সন্ধান, মাদকের ছোবল থেকে যুবসমাজকে ফিরিয়ে আনা প্রতিটি যুবলীগের নেতা-কর্মীদের কতব্য এবং অসহায় দুঃখী মানুষের পাশে থেকে সুস্থ্যধারার রাজনীতি করার আহ্বান জানান জেলা যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলাম।

দেখা হয়েছে: 381
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author