|

বেঈমান মীরজাফরদের স্থান হবে না- গোদাগাড়ীতে এমপি ফারুক চৌধুরী

প্রকাশিতঃ ৯:৪২ অপরাহ্ন | অক্টোবর ৩০, ২০২০

বেঈমান মীরজাফরদের স্থান হবে না- গোদাগাড়ীতে এমপি ফারুক চৌধুরী

সারোয়ার হোসেনঃ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে কোন বেঈমান মীরজাফরদের স্থান নেই আর কোনদিন স্থান হবেও না। বঙ্গবন্ধুর সাথে মীরজাফররা বেঈমানী করার জন্য আমাদের দু’শ বছর ভারতের গোলামী করতে হয়েছে।

এছাড়াও মীরজাফর মোস্তাকরা বঙ্গবন্ধু কে হত্যা করায় প্রায় ২১বছর যাবত তত্ত্বাবধায়ক সরকার আমলে আমাদের নেতা-কর্মীদের নির্মমভাবে হত্যা করা সহ বছরের-পর-বছর জেলখানায় থাকতে হয়েছে। তবুও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজপথে ছিলো আওয়ামী লীগের নেতাকর্মীরা।

যারা বঙ্গবন্ধুকে ভালোবেসে সোনার বাংলাদেশ গড়তে আওয়ামী লীগ করে তাঁরা অন্যায়ের বিরুদ্ধে জীবন দিবে তবুও অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে যাবে বলে জানান এমপি ওমর ফারুক চৌধুরী।

তিনি আরো বলেন, ঠিক সেই রকমের কিছু দলবাজ আওয়ামী লীগের ভিতরে ঢুকে আছে, যা ইতিমধ্যে জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে উপজেলা পরিষদ নির্বাচনে বেরিয়ে এসেছে। তার পরেও তাদের ক্ষমা করে দেয়া হয়েছে। কিন্তু এবার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে কেউ মাঠে নামলে তাঁর বিরুদ্ধে কাঠোর ব্যবস্থা নেয়া হবে বলে সভার হুশিয়ারি দেন এমপি ওমর ফারুক চৌধুরী।

চলতি,৩০ অক্টোবর শুক্রবার বিকেলে গোদাগাড়ী শহীদ ফিরোজ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গোদাগাড়ী আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে এ বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজ উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের জনপ্রিয় সাংসদ ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, বিশেষ অতিথি উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনি, গোগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের সহসভাপতি মনিরুল ইসলাম মনির, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কাওছার মাসুম, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক বেলাল উদ্দিন সোহেল, উপজেলা ছাত্র লীগের সভাপতি পারভেজ মোশারফ, পৌর ছাত্র লীগের নেতা ইয়াসির আরাফাত প্রমূখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 309
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author