|

মুন্ডুমালা পৌর নির্বাচনকে ঘিরে যুবলীগ নেতার মোটরসাইকেল জনসংযোগ

প্রকাশিতঃ ১০:৫২ অপরাহ্ন | নভেম্বর ০৬, ২০২০

যুবলীগ নেতার মোটরসাইকেল জনসংযোগ

সারোয়ার হোসেন, রাজশাহী: আসন্ন মুন্ডুমালা পৌর নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তরুণ নেতা আ,ন,ম আরিফ রায়হান তপনের মোটরসাইকেল নিয়ে জনসংযোগ। আগামী পৌর নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের প্রবীণ নেতা ৫বারের সফল চেয়ারম্যান ও উপজেলা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা প্রয়াত আওয়ামী লীগের তুখোড় নেতা লুৎফর রহমানের সুযোগ্য ছোট পুত্র আ,ন,ম আরিফ রায়হান তপন মোটরসাইকেল নিয়ে জনসংযোগ।

ইতিমধ্যে আরিফ রায়হান তপন আসন্ন মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে দিনরাত পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের পাড়া মহল্লায় জনসংযোগ করতে দেখা যাচ্ছে।

এছাড়াও আরিফ রায়হান তপন আওয়ামী লীগের বিভিন্ন দলীয় প্রোগ্রামে তার অনুসারী নেতাকর্মীদের সাথে নিয়ে জামকালো ভাবে যোগদান করাসহ প্রতিদিন পাড়া মহল্লার ভিতরে নৌকার পক্ষে ভোট ও তার জন্য দোয়া চাইছেন। এতে করে রাতারাতি বদলে গেছে মুন্ডুমালা পৌর নির্বাচনী মাঠ। হঠাৎ করে আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রবীণ নেতা ৫বারের সফল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রয়াত লুৎফর রহমানের ছোট ছেলে আরিফ রায়হান তপনের নির্বাচন করার কথা শুনে পৌরবাসীর মধ্যেও তপনকে নিয়ে দেখা দিয়েছে উৎসাহ উদ্দীপনা। বর্তমানে আ,ন,ম আরিফ রায়হান তপন জেলা যুবলীগের সহ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

পৌরবাসী মনে করছেন, যদি এবার পৌর নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র পদপ্রার্থী হিসাবে আরিফ রায়হান তপনকে মনোনয়ন দিয়ে মেয়র প্রার্থী করেন তাহলে দলমত নির্বিশেষে পৌরবাসী ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী নির্বাচিত করবে বলেও পৌরবাসী মুখে শোনা যাচ্ছে।

আ,ন,ম আরিফ রায়হান তপন বলেন, আমি জন্ম থেকে আওয়ামী লীগ পরিবারের সন্তান, আমার বাবা সাবেক বাধাইড় ইউনিয়ন পরিষদের ৫বারের সফল চেয়ারম্যান ছিলেন। তানোর উপজেলা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা ছিলেন আমার বাবা। বাকি জীবনটা দিয়েছেন আওয়ামী লীগের সাথে থেকে। আমিও আমার বাবার মত পৌরবাসীর পাশে থেকে তাদের সেবা করে যেতে চাই, এবার পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে পৌরবাসী আমাকে মুন্ডুমালা পৌরসভার মেয়র হিসেবে দেখতে চাচ্ছেন।

তাই পৌরবাসীর দাবিতে আমি এবার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে মাঠে ঘাটে পৌরবাসীকে সঙ্গে নিয়ে প্রচাী-প্রচরণায় নেমেছি। আমি পৌরবাসীর শাসক নয় সেবক হতে চাই। আমি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনে বিজয়ী হলে আমার সর্বচ্চ মেধা যোগ্যতা দিয়ে পৌরবাসীর পাশে থেকে সেবা করে যাবো ইনশাল্লাহ।

দেখা হয়েছে: 193
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author