|

গৌরনদীতে কর্মরত সাংবাদিকদের ঈদ উপহার দিলেন এমপি

প্রকাশিতঃ ১০:১৭ অপরাহ্ন | মে ১৮, ২০২০

গৌরনদীতে কর্মরত সাংবাদিকদের ঈদ উপহার দিলেন এমপি

খোকন হাওলাদার, গৌরনদী ( বরিশাল ) প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারি কারেনা সংকট ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গৌরনদীতে কর্মরত সাংবাদিকদের শুভেচ্ছা ও আর্থিক উপহার দিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, পূর্ণ মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ।

বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর পক্ষে গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান গৌরনদীর চারটি সাংবাদিক সংগঠনের সভাপতি/ সম্পাদকের কাছে ঈদ শুভেচ্ছা ও অর্থ তুলে দেন।

ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন গৌরনদী রিপোর্টার্স ইউনিটি ও গৌরনদী প্রেসক্লাব-সহ বিভিন্য সাংবাদিক সংগঠনের সংবাদ কর্মিদের প্রত্যেককে নগদ ৩হাজার করে টাকা ঈদ উপহার দিলেন।

গতরবিবার সকালে গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মো. হারিছুর রহমানের নেতৃত্বে গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি সৈয়দ নকিবুল হকের হাতে ঐ সংগঠনের সাংবাদিকদের এ অর্থ তুলে দেন।

এবং অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দের হাতে তাদেরকে দেয়া আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্’র পক্ষ থেকে এই উপহার তুলে দেন পৌরমেয়র মো. হারিছুর রহমান।

গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি সৈয়দ নকিবুল হক জানান, বৈশ্বিক মহামারি নবেল করোনা ভাইরাসের এই দূর্যোগে প্রধান মন্ত্রীর দেয়া অসহায়দের বিভিন্ন খাদ্য সহায়তা

আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপির নির্দেশ মোতাবেক গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মো. হারিছুর রহমান’র অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে সময়মতো সেসব খাদ্য সামগ্রী পৌছে দেয়ার ব্যবস্থা করেন।

এবং করোনার এই মহামারি-সহ বিভিন্ন সংবাদ জীবনের ঝুকিনিয়ে গনমাধ্যম কর্মিরা তুলে ধরায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্।

দেখা হয়েছে: 166
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author