|

ঈশ্বরগঞ্জে বন্যার্ত ৩’শ পরিবারের মাঝে ‘ঈদ উপহার’ বিতরণ

প্রকাশিতঃ ৭:৩৫ অপরাহ্ন | জুলাই ২৯, ২০২০

ঈশ্বরগঞ্জে বন্যার্ত ৩'শ পরিবারের মাঝে 'ঈদ উপহার' বিতরণ

আতাউর রহমান, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ব্রহ্মপুত্র নদে বন্যার পানিতে গৃহবন্দি ৩০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ‘ঈদ সামগ্রী’ বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে প্রশাসনের পক্ষ থেকে পানিবন্দি মানুষের মাঝে ওই খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়।

উপজেলার উচাখিলা ইউনিয়নের নতুনচর গ্রামের ৩০ হাজার মানুষ অন্তত ১৫ দিন ধরে পানিবন্দি জীবন যাপন করছে। বাড়ি ঘরে পানি প্রবাহ হওয়ায় কষ্টে দিন কাটছে নতুনচরের বাসিন্দাদের। এর মধ্যে দরজায় কড়া নাড়ছে ঈদ। বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ পরিবার গুলো ঈদ উদযাপনের জন্য ‘ঈদ উপহার’ বিতরণের উদ্যোগ নেয় প্রশাসন।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে প্রাপ্ত খাদ্য সহায়তা সামগ্রী বুধবার বিকেলে বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিড়া, লবণ, চিনি, নুডুস, তেল ও সাবান। একই সাথে জনস্বাস্থ্য অধিদপ্তর থেকে পানি বিশুদ্ধ করণ ট্যাবলেটও বিতরণ করা হয়।

পানিবন্দি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম ফরিদ উল্লাহ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি নূরুল ইসলাম খান সুরুজ, সিনিয়র মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম, উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুঁইয়া সুমন প্রমুখ।

 

দেখা হয়েছে: 214
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author