|

“পত্রিকার হকারদের ঈদ উপহার দিলেন পুলিশ সুপার বিপ্লব সরকার”

প্রকাশিতঃ ১০:১৭ অপরাহ্ন | জুলাই ২৬, ২০২০

পত্রিকার হকারদের ঈদ উপহার দিলেন পুলিশ সুপার বিপ্লব সরকার

রংপুর প্রতিনিধিঃ রবিবার (২৬ জুলাই) দুপুরে রংপুর প্রেসক্লাব মার্কেটে দেশে চলমান করোনা দুর্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ১৫০ জন পত্রিকা বিতরণকারীদেরকে ঈদ উপহার তুলে দেন রংপুর জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

এসময় পুলিশ সুপার বলেন, করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতির মধ্যেও মাঠে থেকে যথাসময়ে সঠিক সংবাদটি মানুষের কাছে পৌঁছে দিয়ে জনসচেতনতার কাজটি করে যাচ্ছে সংবাদপত্র শিল্পে জড়িত কর্মীবাহিনী। জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সংবাদপত্র পৌঁছে দিচ্ছেন পত্রিকার হকাররা। দেশে চলমান করোনা দুর্যোগে হকারদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন রংপুর জেলা পুলিশ। তাই এই দুর্দিনে তাঁদের খবর আমাদের রাখতে হবে। এরই লক্ষে জেলা পুলিশ রংপুরের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়। রংপুর জেলা পুলিশ সেই প্রক্রিয়া নিয়েই কাজ করে যাচ্ছে।

তিনি আরও জানান, দেশে চলমান করোনা দুর্যোগে পত্রিকা বিতরণকারীদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে ১৫০ জন পত্রিকা বিতরণকারীকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিয়েছে রংপুর জেলা পুলিশ। স্থানীয় সংবাদকর্মীদের মাধ্যমে উপজেলা জুড়ে যেসব পত্রিকা বিতরণকারী (হকার) রয়েছেন তাদের একত্রিত করে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার সরঞ্জামসহ কিছু খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এ সময় রংপুর প্রেসক্লাবের সভাপতি বলেন, করোনা প্রাদুর্ভাবের পরিপ্রেক্ষিতে এই ক্রান্তিকালে সংবাদপত্র বিতরণ করছেন হকাররা। যখন দেশের মানুষ ঘরবন্দি তখন তাঁরা জীবনের ঝুঁকি নিয়ে কাজটি করে যাচ্ছেন। সারা দেশের এজেন্টরা কষ্ট স্বীকার করে সংবাদপত্র বিতরণ করছেন। এ জন্য পুলিশ সুপার ও রংপুর জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, সহকারী পুলিশ সুপার ( এসএরএফ) মোঃ আশরাফুল আলম পলাশ, এবং কমিউনিটি পুলিশিং, রংপুর জেলা সমন্বয় কমিটির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 160
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author